কলাতলী ক্রিকেট ক্লাব চ্যাম্পিয়ন

শাহজালাল শাহেদ (চকরিয়া টাইমস) :

কক্সবাজার জেলা প্রথম বিভাগ ক্রিকেট লীগ-২০২২ এর ফাইনাল খেলা কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সম্পন্ন হয়েছে। জেলা ক্রীড়া সংস্থার বর্ণাঢ্য আয়োজনে উৎসবমূখর পরিবেশে মাসব্যাপি এ লীগে জেলা ক্রীড়া সংস্থার নিবন্ধিত ১৪টি ক্রিকেট ক্লাব অংশগ্রহণ করে। শনিবার (১৯ ফেব্রুয়ারি) জাকজমকপূর্ণভাবে অনুষ্ঠিত ফাইনাল খেলায় ৪ উইকেটের ব্যবধানে বদর মোকাম ক্রিকেট ক্লাবকে হারিয়ে কলাতলী ক্রিকেট ক্লাব চ্যাম্পিয়ন হয়। একইসাথে লীগের সর্বোচ্চ পয়েন্টের ভিত্তিতে ন্যাশনাল কক্স ক্রীড়া সংঘকে রানার্স আপ ঘোষণা করা হয়। 

খেলা শেষে বিকাল ৩টায় বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান লীগ কমিটির আহবায়ক অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জাহিদ ইকবালের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। 

এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম, কক্সবাজার প্রেসক্লাব সভাপতি আবু তাহের চৌধুরী, ডিএসএ সহ-সভাপতি অধ্যক্ষ জসিম উদ্দিন, সহ-সভাপতি অনুপ বড়ুয়া, সহ-সভাপতি আবছার উদ্দিন, সাধারণ সম্পাদক এডভোকেট জসিম উদ্দিন, যুগ্ম সম্পাদক প্যানেল মেয়র হেলাল উদ্দিন কবির ও জেলা ক্রীড়া অফিসার মাঈন উদ্দিন মিলকি। 

এসময় জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক শাহিনুল হক মার্শাল, কোষাধ্যক্ষ একেএম রাশেদ হোছাইন নান্নু, ক্রিকেট সম্পাদক প্রভাষক জসিম উদ্দিন, ডিএসএ নির্বাহী সদস্য যথাক্রমে হারুন অর রশিদ, পরেশ কান্তি দে, এম. জাহেদ উল্লাহ, এম. আর. মাহাবু, রতন দাশ, ইসতিয়াক আহমেদ জয়, আলী রেজা তসলীম, আজমল হুদা, ওমর ফারুক ফরহাদ, আশরাফুল আজিজ সুজন, খালেদা জেসমিন এবং জেলা ক্রীড়া সংস্থার সাধারণ পরিষদ সদস্য আবছার করিম, আবছার কামাল, তপন দাশ, সরওয়ার রোমন, ওয়াহিদ মুরাদ সুমন, জিয়া উদ্দিন তমাল, সুবীর বড়ুয়া বুলু, আরিফ উদ্দিন, রমজান আলী সিকদার, শাহিনা আক্তার পাখি ও ক্লাবের কোচ-কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

ক্রিকেট লীগে স্পনসর হয় যথাক্রমে সিমি কনস্ট্রাকশনের স্বত্ত্বাধিকারী কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র-২ হেলাল উদ্দিন কবির, হাবিবা এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী খোরশেদ আলম রাজা ও নাছির ট্রেডার্স। 

খেলায় ম্যান অব দ্যা সিরিজ ক্রেস্ট মনোনীত হয় ন্যাশনাল কক্সের জুনাইদ, ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় কলাতলী ক্রিকেট ক্লাবের ওয়াহিদ ও ন্যাশনাল কক্সের জুনাইদ। বেস্ট ব্যাটস ম্যান নির্বাচিত হয় বদরমোকাম স্পোর্টিং ক্লাবের শাহাজাহান সম্রাট, বেস্ট বোলার নির্বাচিত হয় কলাতলী ক্রিকেট ক্লাবের কামাল, বেস্ট উইকেট কিপার নির্বাচিত হয় চকরিয়া মুক্তিযোদ্ধা ক্লাবের হাবিব এবং ফেয়ার প্লে এ্যাওয়ার্ড নির্বাচিত হয় বৃহত্তর নুনিয়াছড়া ক্রিকেট একাদশ। 

অতিথিবৃন্দ খেলায় বিজয়ী ও বিজীতদলের খেলোয়াড়দের হাতে চ্যাম্পিয়ন এবং রানার্স আপ ট্রফিসহ মেডেল ও প্রাইজমানি তুলে দেন।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: