জাতীয় সাংবাদিক সংস্থা চকরিয়া উপজেলা শাখার উদ্যোগে প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক : 

চকরিয়া উপজেলা শাখার উদ্যোগে শনিবার (১২ফেব্রুয়ারি) বিকাল ৪টায় চকরিয়া প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা ও কেক কাটার মধ্যদিয়ে পালিত হয়েছে জাতীয় সাংবাদিক সংস্থার ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী। 

সংগঠনের সভাপতি এস.এম হান্নান শাহ'র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জহিরুল আলম সাগরের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চকরিয়া প্রেসক্লাবের সভাপতি এম. জাহেদ চৌধুরী। 

বিশেষ অতিথি ছিলেন চকরিয়া প্রেসক্লাবের উপদেষ্টা জাকের উল্লাহ চকোরী, সাধারণ সম্পাদক মিজবাউল হক ও সাবেক সভাপতি আবদুল মজিদ।

এসময় প্রবীণ সাংবাদিক মোস্তফা কামাল, দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি এম.এইচ আরমান চৌধুরী, বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি জিয়াউদ্দিন ফারুক, দৈনিক সংগ্রামের প্রতিনিধি শাহজালাল শাহেদ, দৈনিক আলোকিত উখিয়ার প্রতিনিধি সাঈদী আকবর ফয়সালসহ উপজেলায় কর্মরত বিভিন্ন সংবাদমাধ্যমের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

পরে আনুষ্ঠানিকভাবে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ। আনুষ্ঠানিকতা শেষে জাতীয় সাংবাদিক সংস্থা চকরিয়া উপজেলা শাখার তরফ থেকে অনুষ্ঠানে উপস্থিত সকলকে আপ্যায়ন করা হয়।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: