ঠিকাদার আবদুল হাকিম চকরিয়া উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির আবারো সভাপতি নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক :

চকরিয়া উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির নির্বাচন ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্যদিয়ে সোমবার (২৪জানুয়ারি) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত অনুষ্ঠিত হয়। সমিতির ৭২জন ভোটারদের প্রত্যক্ষ ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে এ নির্বাচন সম্পন্ন হয়।

ভোট গণনা শেষে ঘোষিত ফলাফলে ছাতা প্রতীক নিয়ে ৫০ ভোট পেয়ে ঠিকাদার আবদুল হাকিম দ্বিতীয়বারের মতো সভাপতি নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সেলিম উল্লাহ চেয়ার প্রতীক নিয়ে পেয়েছেন ২২ভোট ।

একইদিন সহ-সভাপতি পদে আনারস প্রতীক নিয়ে ৩৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন ঠিকাদার ফরিদুল আলম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফজলুল কাদের দোয়াত কলম প্রতীকে পেয়েছেন ৩৪ ভোট।
অন্যান্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ইতিপূর্বে নির্বাচিত হয়েছে বলে জানিয়েছেন চকরিয়া উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির নির্বাচন পরিচালনা কমিটি সভাপতি ও উপজেলা সমবায় অফিসার মো. জাহাঙ্গীর আলম।

যুবলীগ নেতা হাজী কছিরের অভিনন্দন :
চকরিয়া উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির নির্বাচনে দ্বিতীয়বারের মতো নির্বাচিত সভাপতি ঠিকাদার আবদুল হাকিম ও ননবনির্বাচিত ঠিকাদার ফরিদুল আলমকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন চকরিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তরুণ সমাজসেবক আলহাজ্ব কাউছার উদ্দিন কছির। তিনি দু’জনের সার্বিক সফলতা ও কল্যাণ কামনা করেন।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: