দৈনিক সাগর দেশের সেরা প্রতিনিধি চকরিয়ার মনছুর রানার স্টাফ রিপোর্টারে পদোন্নতি

নিজস্ব প্রতিবেদক : 

কক্সবাজার থেকে প্রকাশিত বহুল প্রচারিত দৈনিক সাগর দেশ পত্রিকার সেরা প্রতিনিধির পুরস্কার পেয়েছে দৈনিকটির চকরিয়া প্রতিনিধি এম. মনছুর আলম রানা। একইসাথে তাকে স্টাফ রিপোর্টার হিসেবেও পদোন্নতি দেয়া হয়েছে। বুধবার (১৯জানুয়ারি) পত্রিকা কার্যালয়ে প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়। 

এতে তিনি সেরা পুরস্কার ও পদোন্নতি লাভ করেন। এর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বলেন, পত্রিকা কর্তৃপক্ষ বিভিন্ন প্রতিবেদন ও জরিপের মাধ্যমে কাজের স্বীকৃতি হিসেবে প্রতিনিধি সভা-২০২২ এ আমাকে বর্ষসেরা প্রতিনিধি হিসেবে মনোনীন করেন। শ্রেষ্ঠ প্রতিনিধি হিসেবে ক্রেস্ট তুলে দেন পত্রিকার সম্পাদক মোস্তফা সরওয়ার। একইসাথে পত্রিকায় স্টাফ রিপোর্টার হিসেবে আমাকে পদোন্নতি দেন পত্রিকা কর্তৃপক্ষ। এজন্য সম্মানিত সম্পাদক মহোদয়, নির্বাহী সম্পাদক, ব্যবস্থাপনা সম্পাদক ও পরিচালনা সম্পাদকসহ সংশ্লিষ্ট সকলের প্রতি জানাচ্ছি কৃতজ্ঞতা ও আন্তরিক শুভেচ্ছা। 

তিনি বলেন, একটি প্রতিষ্ঠানে কাজের স্বীকৃতি হিসেবে আজকের এই প্রাপ্তিতে সত্যিই আমি অভিভূত ও আনন্দিত। সবার প্রতি শুধু একটাই চাওয়া আপনার আমার জন্য দোয়া করবে। সকলের অনুপ্রেরণা, ভালোবাসা এবং পরামর্শে আগামী দিনেও কাজের মাধ্যমে যেন আরো বহুদুর যেতে পারি এই প্রত্যাশা।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: