প্রবালের পূর্ণাঙ্গ কমিটি

নিজস্ব প্রতিবেদক:

দেশের সাড়া জাগানো ও কক্সবাজার জেলার বৃহত্তর সাংস্কৃতিক সংগঠন প্রবাল শিল্পীগোষ্ঠীর ২০২২ সালের জন্য ১৪সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (১৪জানুয়ারি) বিকাল ৩টায় প্রবাল অফিসে আয়োজিত জরুরী সভায় প্রবালের পূর্নাঙ্গ কমিটির ঘোষণা হয়।

গত শনিবার ১৩ জানুয়ারী সকাল ১০ টায় প্রবালের নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত হয় জরুরী অগ্রজ সভায়।  এতে প্রবালের সিনিয়র ফোরামের সিদ্ধান্তের আলোকে ২০২২ সালের জন্য মিনার উদ্দিনকে পরিচালক ঘোষণা দেন প্রবালের প্রতিষ্ঠাতা পরিচালক বিশিষ্ট সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যাক্তিত্ব শিল্পী মুসা ইবনে হোসাইন। এতে সকলের মতামতের ভিত্তিতে মারুফ ইবনে আব্বাসকে সহকারী পরিচালক ঘোষণা করা হয়।

পরদিন শুক্রবার আরেক জরুরী সভা আয়োজন করে পরিচালক মিনার উদ্দিন কমিটির বাকী অংশ ঘোষণার মধ্য দিয়ে এই কমিটি পূর্ণাঙ্গ করেন।

উক্ত কমিটির পরিচালক মিনার উদ্দিন ও সহকারী পরিচালক মারুফ ইবনে আব্বাসসহ বাকীরা হলেন, অফিস সম্পাদক মোবারক হোসাইন, অর্থ সম্পাদক মু. ইয়াসিন আরাফাত, শিশু বিভাগের পরিচালক আবু হুরাইরা বিপ্লব ও শিশু বিভাগের সহকারী পরিচালক মারুফুল ইসলাম, কিশোর বিভাগের পরিচালক তানজিলুল ইসলাম রোহান, প্রচার ও মিড়িয়া সম্পাদক ছোটন উদ্দিন, সঙ্গীত পরিচালক আরিফুল ইসলাম, থিয়েটার পরিচালক আব্দুল আজিজ, আবৃত্তি-উপস্থাপনা সম্পাদক শহিদুজ্জামান নাবিদ, সহকারী আবৃত্তি-উপস্থাপন সম্পাদক এমদাদুল কাদের,   তিলাওয়াত বিভাগের পরিচালক সাঈদ আল শাহাব, তিলাওয়াত বিভাগের সহকারী পরিচালক  আসাদুল হাসনাত অসিম।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রবাল শিল্পী গোষ্ঠীর চেয়ারম্যান বিশিষ্ট সাংস্কৃতিক ব্যাক্তিত্ব মুহাম্মদ কামাল উদ্দিন। প্রধান আলোচক হিসাবে ছিলেন চট্টলার সাড়া জাগানো কন্ঠশিল্পী শোয়াইব বিন হাবীব। 

এসময় বক্তব্য রাখেন চট্টগ্রাম পাঞ্জেরী শিল্পী গোষ্ঠীর সহকারী হুমায়ুন কবির পারভেজ, প্রবাল শিল্পী গোষ্ঠীর সাবেক পরিচালক আরমান মাহমুদ, শিল্পী আবু তৈয়ব আজাদ,  আবু সালেহ মু. জুনায়েদ প্রমুখ।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: