চকরিয়ায় স্বাস্থ্যবিধি মানাতে পাঁচ মামলায় আড়াইহাজার টাকার অর্থদণ্ড

নিজস্ব প্রতিবেদক : 

দেশে আবারো করোনা সংক্রমণের হার বৃদ্ধি পাওয়ায় এর প্রতিরোধে স্বাস্থ্যবিধি মানাতে চকরিয়া পৌর শহরের চিরিংগায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে উপজেলা প্রশাসন। 

বুধবার (১৯জানুয়ারি) সকাল ১১টার দিকে এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার নির্বাহী ম্যাজিস্ট্রেট জেপি দেওয়ান এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রাহাতুজ্জামান দিপু'র নেতৃত্বে একটি দল। 

অভিযানে পাঁচটি মামলায় আড়াইহাজার টাকার অর্থদণ্ড প্রদান করা হয়। একইসাথে জনসচেতনতা বাড়াতে উপস্থিত পথচারী ও সর্বসাধারণের মাঝে চকরিয়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়।

উপজেলা প্রশাসন সূত্র জানায়, করোনা সংক্রমণ প্রতিরোধে সরকারি নিষেধাজ্ঞা প্রতিপালনে সচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে চকরিয়া উপজেলা প্রশাসন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে। এ প্রচেষ্টা অব্যাহত থাকবে। 

সূত্র আরো জানায়, করোনা প্রতিরোধ সংক্রান্ত সকল প্রকার স্বাস্থ্যবিধি প্রতিপালন এবং অন্যান্য বিধিনিষেধ নিশ্চিত করতে  অভিযানের পাশাপাশি বিধিনিষেধ বিষয়ে সচেতনতা ও মাস্ক বিতরণ করা হয়। এসময় ৫টি মামলায় ২ হাজার ৫০০ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: