চেয়ারম্যান প্রার্থী আফজলুর রহমানের বিজয় নিশ্চিতে ইসলামনগর আবাসনপাড়াবাসীর ঐক্যমত পোষণ

নিজস্ব প্রতিবেদক : 

চকরিয়ার কৈয়ারবিল ইসলামনগর আবাসনপাড়ায় চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব আফজলু রহমান চৌধুরীর সমর্থনে শনিবার (৬নভেম্বর) রাত ৮টায় এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে স্থানীয় জনসাধারণের স্বতঃস্ফূর্ত সাড়া মেলে। এক পর্যায়ের উঠানের বৈঠক পরিণত হয় সমাবেশে। 

স্থানীয় বাসিন্দাদের আয়োজনে অনুষ্ঠিত এ সভায় চেয়ারম্যান প্রার্থী আফজলুল রহমান ছাড়াও ঐক্যমত পোষণ করে এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ ও এলাকার গণ্যমান্য লোকজন উপস্থিত থেকে বক্তব্য রাখেন। 

বক্তব্যে স্থানীয়রা দাবি করেন, আগামী ২৮নভেম্বর হবে কৈয়ারবিল ইউনিয়ন পরিষদ নির্বাচনের ইতিহাসে একটি ঐতিহাসিক বিজয়। যেটি হবে আফজালুর চৌধুরীর পক্ষে গণরায়ের বিজয়। বক্তারা, ভোট বিপ্লবের মাধ্যমে একজন আলেম ও হাফেজে কোরআনকে যোগ্যতা আসনে বসাতে ইনশা’আল্লাহ বিজয় নিশ্চিত করবেন বলে ঐক্যবদ্ধ মত পোষণ করেন।

চেয়ারম্যান প্রার্থী আফজলুল রহমান চৌধুরী বলেন, মানুষের কল্যাণে নিজেকে উৎস্বর্গ চাই। আপনারা সুযোগ দিলে আমি আপনাদের পাশে থাকতে পারবো। আজকের উঠান বৈঠকের মতো আগামী ২৮ তারিখ পর্যন্ত আপনারা আমার হয়ে সকলে একেকজন আফজলের ভূমিকা পালন করবেন। আমি আপনাদের মায়া-মমতা ও আদর-ভালোবাসার কাছে ঋণী। তিনি সকলের আন্তরিক দোয়া ও সর্বাত্মক সমর্থন কামনা করেন।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: