কক্সবাজার ফুটবল একাডেমির শুভ উদ্বোধন করলেন ডিএফএ সভাপতি সাঈদী

শাহজালাল শাহেদ (চকরিয়া টাইমস) : 

কক্সবাজারে তৃণমূল থেকে বিশেষ প্রশিক্ষণের মাধ্যমে জাতীয় ও তারকামানের ফুটবলার সৃষ্টিতে উদ্বোধন করা হয়েছে কক্সবাজার ফুটবল একাডেমি। 

রোববার (১৪নভেম্বর) বিকালে শহরের বাহারছড়া গোলচত্ত্বর মাঠে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন কক্সবাজার ফুটবল এসোসিয়েশনের সভাপতি চকরিয়া উপজেলা চেয়ারম্যান বিশিষ্ট ক্রীড়াবিদ আলহাজ্ব ফজলুল করিম সাঈদী। 

এতে অতিথি হিসেবে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)’র প্রতিনিধি আমিনুল ইসলাম বুলবুল, জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক (গোলকিপার) মো. বিপ্লব, জাতীয়দলের সাবেক খেলোয়াড় মোহাম্মদ খালেদ প্রমুখ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

উদ্বোধনকালে বিশিষ্ট ক্রীড়াবিদ ফজলুল করিম সাঈদী বলেন, যুব সমাজকে মাদক মুক্ত করার প্রত্যয়ে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়ন করার লক্ষ্যে কক্সবাজার ফুটবল একাডেমির উদ্বোধন করা হয়। এ প্রতিষ্ঠান ক্ষুদে ফুটবল প্রশিক্ষণার্থীদের নিয়মিত চর্চার মাধ্যমে দেশব্যাপি ক্রীড়াঙ্গণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে তিনি আশা প্রকাশ করেন। 

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বুধবার (১৭নভেম্বর) পেকুয়া উপজেলায় এবং তৃতীয়ধাপের ইউপি নির্বাচনের পর চকরিয়া উপজেলায় ফুটবল একাডেমি কার্যক্রমের সূচনা হবে।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: