শিক্ষাবান্ধব কৈয়ারবিল গড়তে আফজালুর রহমানের বিকল্প নেই : আরিফুর রহমান চৌধুরী

নিজস্ব প্রতিবেদক :  

চকরিয়ার কৈয়ারবিল ইউনিয়নের ইসলামনগর শহীদ হোসাইন চৌধুরী উচ্চ বিদ্যালয়ে ২০২১সালের এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান বুধবার (১০নভেম্বর) সকাল ১০টায় বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি ছিলেন কৈয়ারবিলের কৃতি সন্তান চকরিয়া উন্নয়ন ফোরামের চেয়ারম্যান আলহাজ্ব আরিফুর রহমান চৌধুরী মানিক। তিনি বলেন, আজকের শিক্ষার্থীরা আগামী দিনের উন্নত ও সমৃদ্ধ দেশ গড়ার কারিগর। জাতি তাদের দিকে তাকিয়ে আছে। আলোকিত সমাজ বিনির্মাণের কারিগর তারাই।  

তিনি বলেন, কৈয়ারবিলের কৃতী সন্তান আফজালুর রহমানও আজকের মেধাবিদের মতো একজন। যিনি একজন হাফেজে কুরআন এবং শিক্ষা জীবনের সর্বোচ্চ ধাপ পার করে এলাকায় সমাজসেবার মহান লক্ষ্য নিয়ে আজ মানুষের পাশে দাঁড়িয়েছেন। শিক্ষাবান্ধব কৈয়ারবিল গড়তে আফজালুর রহমান চৌধুরীর বিকল্প নেই তিনি মন্তব্য করেন। তাকে এগিয়ে নিয়ে আসা আমাদের সকলেরই নৈতিক দায়িত্ব। তিনি আগামী ২৮নভেম্বর কৈয়ারবিলবাসীর যোগ্য অভিভাবক হিসেবে আফজলুর রহমানকে বিজয়ী করতে উপস্থিত অভিভাবকসহ সর্বস্তরের জনসাধারণের প্রতি উদাত্ত আহবান জানান।

অনুষ্ঠানে সম্মানীত অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয় প্রতিষ্ঠাতার সন্তান কৈয়ারবিল ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব হাফেজ আফজল উর রহমান চৌধুরী। তিনি তার নির্বাচনী প্রতীকে ভোট চেয়ে সংক্ষিপ্ত বক্তব্যে সকলের সর্বাত্মক সমর্থন ও দোয়া কামনা করেন।  

এ সময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও শিক্ষক-শিক্ষিকাসহ শিক্ষার্থীদের অভিভাবক এবং অধ্যয়নরত শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: