সমৃদ্ধ কৈয়ারবিল বিনির্মাণে আফজালুর রহমানের বিকল্প নেই : চকরিয়ায় নির্বাচনী সভায় বক্তারা

নিজস্ব প্রতিবেদক : 

আগামী ২৮নভেম্বর চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব হাফেজ মোঃ আফজাল উর রহমান চৌধুরীর সমর্থনে বুধবার (৩নভেম্বর) রাতে কৈয়ারবিলের ৭ ও ৮ নং ওয়ার্ডের সর্বস্তরের জনাধারণের উদ্যোগে এক মতবিনিময় সভা মুহুরীপাড়া স্থানীয় জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।

বিশিষ্ট আলেমদ্বীন মাওলানা ওয়ালী উল্লাহ নাজিরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন কৈয়ারবিলের কৃতি সন্তান মহেশখালী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর ফরিদুল আলম চৌধুরী, সাবেক ইউপি চেয়ারম্যান শরিফ উদ্দিন চৌধুরী, উপজেলা জাতীয় পার্টির নেতা গিয়াস উদ্দিন ও প্রার্থীর বড়ভাই আশফাকুর রহমান রুবেলসহসহ স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ।

 এসময় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, সমাজ সর্দার, মুরব্বী, কৃষক, শ্রমিক, যুবক, তরুণ ও ছাত্রজনতা উপস্থিত ছিলেন।

বক্তারা তাদের বক্তব্যে বলেন, আফজালুর রহমান আপনাদের সন্তান। তিনি এতদাঞ্চলের জনপ্রতিনিধি ও অভিভাবক মরহুম শহিদ হোসাইন চৌধুরীর সুযোগ্য ছেলে। তার নীতিবাচক কর্মজজ্ঞ সম্পর্কে সকলেই জ্ঞাত। শিক্ষা-দীক্ষা থেকে শুরু করে স্বাস্থ্যসেবাসহ কৈয়ারবিলকে গোটা উপজেলার মডেল হিসেবে উপস্থাপন করতে কোন না কোনভাবে এই সমাজে পরিবারটির ভূমিকা ও অবদান রয়েছে। 

সমাজদরদী পিতার সংকট পূরণে সেই পরিবারেরই প্রতিনিধি হয়ে দুঃসময়ে আপনাদের সুখে-দুঃখে পাশে থেকেছেন তরুণ সমাজসেবক আফজালুর রহমান চৌধুরী। তিনি এ জনপদের প্রকৃত একজন সেবক হতে চেয়ারম্যান প্রার্থী হয়েছেন। তাকে অসহায় ও অবহেলিত মানুষের সেবা করার সুযোগ দিন। 

বক্তারা দাবি করেন, সমাজসেবা করা এই পরিবারের সন্তানদের পক্ষে সম্ভব। যাদের কোন ধরনের দুর্লোভ, দুর্নীতি ও সামাজিক সৃষ্ট সংকট পিছুটান তৈরি করেনা। তাকেই আপনারা নির্বাচিত করুন।   

তাই অভূতপূর্ব উন্নয়ন ও জনসেবা নিশ্চিত করার জন্য আফজল চৌধুরীকে বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত করতে ইউনিয়নবাসীকে ঝাঁপিয়ে পড়তে হবে। সার্বিক উন্নয়নের মাধ্যমে সমৃদ্ধ কৈয়ারবিল ইউনিয়ন বিনির্মাণে তার কোন বিকল্প নেই। 


 প্রার্থীর বক্তব্যে আফজালুর রহমান চৌধুরী বলেন, আমি আপনাদের দোয়া ও ভালোবাসার কাতারে থাকতে চাই। আগামী ২৮নভেম্বর এই দোয়া-ভালোবাসা কাংখিত বিজয় নিশ্চিত করবে ইনশা'আল্লাহ। তিনি বক্তব্যের সমাপনী অংশে সকলের কাছে দোয়া, সমর্থন ও পবিত্র আমানত মূল্যবান ভোট কামনা করেছেন।

পরে প্রার্থীর সফলতা কামনা করে বিশেষ দোয়া মুনাজাত শেষে মুহুরীপাড়া এলাকায় চেয়ারম্যান প্রার্থীর স্থানীয় নির্বাচনী কার্যালয় উদ্বোধন করেন কৈয়ারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ সমাজসেবক আফজালুর রহমান চৌধুরী।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: