নির্বাচন পরবর্তী রাজাখালীবাসীর উদ্দেশ্যে যা বলেছেন এডভোকেট হুমায়ুন কবির

প্রিয় রাজাখালীবাসী,

আসসালামু আলাইকুম।
আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভাল আছি। সব সময় সুখে দুঃখে জনগণের পাশে থাকতে, জনগণের সাথে মিলেমিশে থাকতে আমার বেশি ভাল লাগে। আমি মনে প্রাণে রাজাখালীর জণগণ কে ভালবাসি। সবসময় রাজাখালীর জণগণের সাথে থাকার জন্য কি রকম ইচ্ছা আমি বুঝাতে পারবনা। রাজাখালী নিয়ে আমার একটা সুন্দর সপ্ন ছিল। আমার স্থাবর-অস্থাবর সব সম্পদ, সব যোগ্যতা রাজাখালীবাসীর প্রতি উৎসর্গ করতে চেয়েছিলাম, সপ্ন সপ্নই রয়ে গেল!

আমি রাজাখালীবাসীর প্রতি কৃতজ্ঞ আমার প্রতি যা ভালবাসা দেখিয়েছেন তা ভুলার মত নয়। রাজাখালীবাসী আমাকে যথেষ্ট ভোট দিয়েছেন। নির্বাচিত করার জন্য প্রাণপণ চেষ্টা করেছেন কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস সেবা করার সুযোগটা পেলাম না!
তারপরেও আমি রাজাখালীবাসীর পাশে থাকব ইনশাআল্লাহ। আমি যেখানে থাকিনা কেন আমার মন পড়ে থাকবে রাজাখালীতে।
মরে গেলেও রাজাখালীবাসীর প্রতি ভালবাসা থাকবে। রাজাখালীর অনেক নারী-পুরুষ আমার বিজয় হওয়ার জন্য অনেক কিছু মান্নত করেছিল। অনেকে রোজা রেখেছে, নফল নামাজ পড়ে দোয়া করেছে। বিজয়ী হতে না পারায় অনেকে বেহুঁশ হয়েছে, অনেক কান্না করেছে, ঘুমাতে পারছে না, খেতে পারছেনা।
আমাকে দেখার জন্য রাত দিন মানুষ আসতেছে। সব শেষে বলব আল্লাহর পরিকল্পনা উত্তম। সবার কাছে দোয়া চাই আমি যতদিন বেচে থাকব ততদিন রাজাখালীর জণগণের প্রতি ভালবাসা থাকবে যে কোন বিপদ আপদে আমাকে জানানোর জন্য অনুরোধ রইলো। যারা অক্লান্ত পরিশ্রম করেছেন, সার্বিক সহযোগিতা করেছেন চিরকাল মনে থাকবে। ঈমানদার কখনো হতাশ হতে পারে না,আল্লাহ হাফেজ।

শুভেচ্ছান্তে,
এডভোকেট হুমায়ুন কবির
চেয়ারম্যান পদপ্রার্থী
রাজাখালী ইউনিয়ন পরিষদ নির্বাচন (সদ্য সমাপ্ত)
পেকুয়া, কক্সবাজার।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: