নারীদের সম্পৃক্তকরণের দাবিতে চকরিয়ায় মানববন্ধন ও স্মারকলিপি

নিজস্ব প্রতিবেদক : 

সারাদেশের ন্যায় চকরিয়ায় উপজেলা নারী উন্নয়ন ফোরামের উদ্যোগে ও অপরাজিতা নারীর রাজনৈতিক ক্ষমতায়ন প্রকল্পের সহযোগিতায় ৩৩% নারীদের অংশগ্রহণ তথা সম্পৃক্তকরণের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। 

সোমবার (১নভেম্বর) চকরিয়া থানা সেন্টারস্থ বর্ণমালা একাডেমির সামনে গণপ্রতিনিধিত্ব অধ্যাদেশ বিষয়ক এ মানববন্ধন ও স্মারকলিপি কর্মসূচি পালন করা হয়। 

খান ফাউন্ডেশনের ক্যাপাসিটি বিল্ডিং অফিসার আবু সালাম (চট্টগ্রাম ক্লাস্টার) এবং চকরিয়া উপজেলা সমন্বয়কারী আল আমিন ও বেদেনা আক্তারের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে একাত্মতা প্রকাশ করে বক্তব্য রাখেন উপজেলা নারী উন্নয়ন ফোরামের সভাপতি ও উপজেলা নারী ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি চৌধুরী, নারী নেত্রী বদরুন্নাহার কলি, আনজুমান আরাসহ বিভিন্ন পর্যায়ের নারী নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। 

মানববন্ধনের সমাবেশে বক্তারা দাবি করেন, সকল রাজনৈতিক দলের কমিটিতে এক তৃতীয়াংশ নারীদের সম্পৃক্তকরণের মাধ্যমে তাদের অংশগ্রহণ নিশ্চিত করা হোক। 

পরে চকরিয়া উপজেলা নারী ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি চৌধুরীর নেতৃত্বে উপজেলা নারী উন্নয়ন ফোরামের প্রতিনিধিদল চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও উপজেলা নির্বাচন অফিসারের হাতে পৃথক স্মারকলিপি প্রদান করেন।   



শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: