কক্সবাজারের শ্রমিক নেতা মাওলানা আলমগীর গুরুতর অসুস্থ : জেলাবাসীর দোয়া কামনা

নিজস্ব প্রতিবেদক: 

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন কক্সবাজার জেলা শাখার সহ-সভাপতি বিশিষ্ট আলেমেদ্বীন ও সংগঠক মাওলানা মুহাম্মদ আলমগীর গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। তিনি দীর্ঘদিন ধরে বিভিন্ন জটিল কঠিন রোগে ভুগছেন। 

গত কয়েকদিন আগে শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে প্রথমে কক্সবাজার স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় এবং পরে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে নিয়ে যাওয়া হয়। বর্তমানে তিনি চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালের আইসিইউতে কর্তব্যরত চিকিৎসকদের তত্ত্বাবধানে নিবিড় পর্যবেক্ষণে চিকিৎসাধীন রয়েছেন। 

এদিকে বৃহস্পতিবার (৭অক্টোবর) দুপুরে জেলা জামায়াতের কর্মপরিষদ সদস্য শ্রমিক নেতা মাওলানা মুহাম্মদ আলমগীরকে দেখতে হাসপাতালে ছুটে যান জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও চট্টগ্রাম মহানগরী আমীর মাওলানা মুহাম্মদ শাহজাহান। 

তিনি অসুস্থ শ্রমিক নেতার শয্যাপাশে বেশকিছু সময় অতিবাহিত করেন এবং পরিবারের সদস্যদের সমবেদনা জানিয়ে তার শারীরিক অবস্থা ও চিকিৎসার সার্বিক খোঁজ খবর নেন। 

এসময় শ্রমিক কল্যাণ ফেডারেশন চট্টগ্রাম মহানগরীর সাধারণ সম্পাদক এস.এম লুৎফর রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। জামায়াত নেতা মুহাম্মদ শাহজাহান মহান আল্লাহর দরবারে অসুস্থ আলমগীরের আশু সুস্থতা কামনা করে বিশেষ দোয়া মুনাজাত করেন।  


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: