ব্যাংক এশিয়ার চিরিঙ্গা ইউনিয়ন আউটলেট শাখা উদ্বোধন

চকরিয়া প্রতিনিধি: 

চকরিয়ার চিরিঙ্গা ইউনিয়নের মাছঘাট স্টেশনে মোবারক আলী শপিং সেন্টারে ব্যাংক এশিয়ার চিরিঙ্গা ইউনিয়ন আউটলেট শাখার সম্প্রসারিত কক্ষের শুভ উদ্বোধন করা হয়েছে। 

বৃহস্পতিবার (২৮অক্টোবর) দুপুর ১২টায় আউটলেট শাখার স্বত্ত্বাধিকারী মো. আরিফুল ইসলামের সার্বিক ব্যবস্থাপনায় ও শিল্পী ইশফাতুল ইসলামের সঞ্চালনায় উদ্বোধনোত্তর এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

এতে প্রধান অতিথি ছিলেন ব্যাংক এশিয়া চট্টগ্রাম জোনের প্রধান সালমা রহমান। তিনি বক্তব্য শেষে ব্যাংকের ফিতা কেটে আউটলেট শাখার সম্প্রসারিত কক্ষের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চিরিঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসীম উদ্দিন, সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কে.এম ছালাহউদ্দিন, ব্যাংকের রিজিওনাল ম্যানেজার আরিফুল ইসলাম ও রিলেশনশীপ অফিসার সোহেল উদ্দিন। 

এসময় চিরিঙ্গা ইউপির বর্তমান ও সাবেক মেম্বারসহ ব্যাংকের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: