চকরিয়ায় পুলিশের কাছ থেকে হত্যাসহ ৪ মামলায় পরোয়ানাভুক্ত আসামী ছিনতাই

চকরিয়া প্রতিনিধি :

চকরিয়া পৌর এলাকায় হত্যাসহ ৪ মামলায় পরোয়ানাভুক্ত পলাতক আসামী জমির উদ্দিনকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নিয়েছে সন্ত্রাসীরা। এসময় পুলিশের উপরও হামলা চালায় তারা। ৯অক্টোবর দুপুর ১২টার দিকে পৌরসভা ২নং ওয়ার্ডের হালকাকারা এলাকায় ঘটেছে এ ঘটনা। সে ওই এলাকার মৃত হাজী ফেরদৌস আহমদের পুত্র।

স্থানীয় সুত্রে জানা গেছে, অভিযুক্ত জমির উদ্দিনের বিরুদ্ধে ২০১১সালে একটি হত্যা মামলা (নং জিআর ২৩৯/২০১১), ইসলামি ব্যাংকের ঋণখেলাপী মামলা (নং সিআর ১২৫৫/২০), হামলা, মারধর ও গাছকাটা মামলা (নং ২১/২০১০) ও মারামারি মামলা (নং ২৪/২০১১) ৪টি মামলায় আদালতের গ্রেফতারী পরোয়ানা রয়েছে। এসব মামলায় গোপন সংবাদের ভিত্তিতে থানার উপপরিদর্শক গোলাম সরওয়ার ও সহকারি উপ-পরিদর্শক আমির হোসেনের নেতৃত্বে হালাকাকারা এলাকায় অভিযান চালানো হয়। অভিযানকালে পলাতক আসামী জমির উদ্দিনকে ধৃত করা হলে তার বড় ছেলে সামাদুজ্জামান মিহাদ, স্ত্রী সালমা হক মুন্না (৩০), বহিরাগত রমিজ উদ্দিন ও আব্বাস আহমদসহ আরো ৫/৬জনের একটি সংঘবদ্ধদল পুলিশের উপর সন্ত্রাসী হামলা চালিয়ে তাকে (জমির) ছিনিয়ে নিলে মুহুর্তের মধ্যে পালিয়ে যায়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোঃ জুয়েল ইসলাম জানান, হত্যাসহ বিভিন্ন মামলায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী জমির উদ্দিনকে গ্রেফতারে পুলিশের একাধিক টীম কাজ করছে। ঘটনার বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: