আলহাজ্ব ফজল করিমকে চকরিয়া পৌরসভা কৃষকলীগের সভাপতি হিসেবে দেখতে চায় তৃণমূলের নেতাকর্মীরা

নিজস্ব প্রতিবেদক : 

আওয়ামী কৃষকলীগ চকরিয়া পৌরসভা শাখার সম্মেলন ও কাউন্সিল আগামী ১৪ অক্টোবর। এতে তৃণমূলের নেতাকর্মীরা চকরিয়া পৌরসভা কৃষকলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব ফজল করিম চৌধুরীকে সভাপতি হিসেবে পেতে চাওয়ার আশা পোষন করেছেন। 

পরিচ্ছন্ন রাজনীতির অধিকারী ফজল করিম চৌধুরী দীর্ঘদিন ধরে আওয়ামী রাজনীতির সাথে জড়িত। বর্তমানে তিনি চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করছেন। তার সাথে সর্বস্তরের নেতাকর্মীদের সাথে সুসম্পর্ক অবস্থান বজায় রয়েছে। সকলের আস্থা অর্জনেও সক্ষম তিনি। 

ফজল করিম চৌধুরী দীর্ঘদিন এলাকার মানুষের জন্য নিরলসভাবে সমাজসেবক হিসেবে সময় দিয়ে আসছেন। সুখে-দুঃখে নিজ খরচে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন অগ্রগতির সারথি হতে সম্প্রতি করোনা পরিস্থিতিসহ নানাবিধ দুর্যোগ মোকাবিলায় স্বেচ্ছায় অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। 

তাই জেলা নেতৃবৃন্দের দৃষ্টি আকর্ষণ করে তৃণমূলের নেতাকর্মীদের দাবি, আগামী ১৪ অক্টোবর চকরিয়া পৌরসভা কৃষকলীগের সম্মেলন ও কাউন্সিলে পরিচ্ছন্ন রাজনীতিক ও বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব ফজল করিম চৌধুরীকে সভাপতি হিসেবে মনোনীত করা হোক।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: