চকরিয়ায় টিনে গলা কেটে মুয়াজ্জিনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : 

চকরিয়ায় টমটম উল্টে টিন ছিটকে গলা কেটে মাওলানা রুহুল কাদের (৪৫) নামের এক মুয়াজ্জিনের মৃত্যু হয়েছে। সোমবার (১১অক্টোবর) সকাল ১০টার দিকে পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড ভাঙ্গারমুখ এলাকায় এ ঘটনা ঘটে। রুহুল কাদের পৌরসভার পূর্ব নিজপানখালী এলাকার মোহাম্মদ হোসেনের ছেলে। তিনি ভাঙ্গারমুখ স্টেশন জামে মসজিদে দীর্ঘ ১৫বছর ধরে মুয়াজ্জিন হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় লোকজন জানায়, সকালে বাড়ি থেকে ভাঙ্গারমুখ এলাকায় যাচ্ছিলেন মাওলানা রুহুল কাদের। এসময় বিপরীত দিক থেকে একটি ব্যাটারী চালিত অটোরিক্সার ছাদে টিন নিয়ে যাচ্ছিলেন। এসময় ভাঙ্গারমুখ এলাকা পৌছলে অটোরিক্সাটি উল্টে গিয়ে টিন ছিটকে রুহুল কাদেরের গলায় গিয়ে পড়ে। এ সময় তার গলা কেটে যায়। পরে স্থানীয় লোকজন উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রীস্টান হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চকরিয়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. বেলাল উদ্দিন টিনে গলা কেটে রুহুল কাদের নামের এক মুয়াজ্জিনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: