আবদুল গফুর মানিক বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কক্সবাজার জেলা সভাপতি মনোনীত

নিজস্ব প্রতিবেদক : 

কক্সবাজারের অন্যতম শিল্প উদ্যোক্তা ও সংগঠক মো. আবদুল গফুর মানিক বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কক্সবাজার জেলা শাখার সভাপতি মনোনীত হয়েছেন।

বুধবার (১সেপ্টেম্বর) বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি এডভোকেট এ.কে.এম দাউদুর রহমান মিনা ও সাধারণ সম্পাদক রসায়নবিদ ড. মো. জাফর ইকবালের যৌথ সাক্ষরে সাংগঠনিক প্যাডে জেলা কমিটি অনুমোদনের মাধ্যমে তাকে সভাপতি মনোনীত করা হয়।একুশ সদস্য বিশিষ্ট এ কমিটিতে মো. রায়হানকে সাধারণ সম্পাদক করা হয়।  

এদিকে জেলা সভাপতি মো. আবদুল গফুর মানিক এক শুভেচ্ছা বার্তায় কৃতজ্ঞতা প্রকাশ করে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি এডভোকেট এ.কে.এম দাউদুর রহমান মিনা এবং সাধারণ সম্পাদক রসায়নবিদ ড. মো. জাফর ইকবালকে প্রাণঢালা অভিনন্দন ও মুজিবীয় শুভেচ্ছা জানিয়েছেন। তিনি নবগঠিত কমিটির উপদেষ্টাসহ সকল সহকর্মীদের মুজিবীয় শুভেচ্ছা ও অভিনন্দন জানান। সেইসাথে প্রিয় জেলাবাসীর কাছে দোয়া ও দিক-নির্দেশনামূলক পরামর্শ কামনা করেন তিনি।

উল্লেখ্য, বঙ্গববন্ধু ফাউন্ডেশনটি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার  সুযোগ্য পুত্র এবং বঙ্গবন্ধুর দৌহিত্র সজিব ওয়াজেদ জয়ের হাতে গড়া সংগঠন।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: