রামুতে হারানো সেই মোবাইল পেলো চকরিয়ার লক্ষ্যারচরে এসে!

নিজস্ব প্রতিবেদক : 

চকরিয়ার লক্ষ্যারচরে এসে হারানো সেই মোবাইল ফিরে পেয়েছে রামু জোয়ারিয়ানালার এক শিক্ষার্থী। ছয়মাস পর উদ্ধারকৃত হারানো মোবাইলটি নিজ হাতে পেয়ে আনন্দে উৎফুল্ল এ ছাত্র। গত ২ ফেব্রুয়ারি ওই শিক্ষার্থী রামুতেই হারিয়ে ফেলে মোবাইলটি।

সোমবার (২৭ সেপ্টেম্বর) লক্ষ্যারচরের চেয়ারম্যান গোলাম মোস্তফা কাইছার মোবাইলের প্রকৃত মালিক ওই শিক্ষার্থীর হাতে আনুষ্ঠানিকভাবে মোবাইল সেটটি তুলে দেন এবং প্রকৃত ঘটনার রহস্য উৎঘাটনের মাধ্যমে মধ্যস্থতাও করেন তিনি।

এদিকে মোবাইলের প্রকৃত মালিকের নাম ইনজামাম আহম্মদ রামিম। সে রামু জোয়ারিয়ানালার ১নং ওয়ার্ড উত্তর মিঠাছড়িগ্রামের জনৈক ফরিদ বক্ত বাবুলের ছেলে। রামিম কক্সবাজার সিটি কলেজের এইচ.এস.সি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। 

তিনি জানান, ফেব্রুয়ারির ২৮তারিখ রাত ৮টার দিকে ব্যবহৃত এনড্রয়েট মোবাইল সেটটি হারিয়ে ফেলি। সম্ভাব্য স্থানে অনেক খোঁজখুজির পর না পাওয়ায় রামু থানায় মার্চের ২তারিখ একটি সাধারণ ডায়েরী (জিডি) করি। যার নং (৫৮/২১) ০২/০৩/২০২১। আজ সন্ধ্যায় (সোমবার ২৭সেপ্টেম্বর) মোবাইলটির সন্ধান পেয়ে চকরিয়ার লক্ষ্যারচরে এসে স্থানীয় চেয়ারম্যানের মাধ্যমে ছয়মাস আগে হারানো মোবাইল সেটটি গ্রহণ করি। আমি কৃতজ্ঞ লক্ষ্যারচরের চেয়ারম্যানসহ সংশ্লিষ্ট প্রশাসনের কাছে।  

অন্যদিকে মাহিম ইকবাল রিয়াদ লক্ষ্যারচরের চেয়ারম্যানকে ধন্যবাদ জানিয়ে নিজ ফেসবুক টাইমলাইনে লিখেন, মাননীয় চেয়ারম্যান মহোদয় ধন্যবাদ আপনাকে। নিম্নে তা হুবুহু তুলে ধরা হলো। 

আপনি সবাইকে দেখিয়েছেন, একটা সঠিক বিচার, একমাস আগে আমার ছোট ভাই একটা মোবাইল নিছিলো। কিন্তু মোবাইলটা ছিলো একটা চুরি করা মোবাইল। গতকাল আমাকে ঢাকা থেকে একটা এসআই শাহাবুদ্দিন ফোন করে জানান ভাই আপনার ভাই যে মোবাইল ব্যবহার করে ওটা একটা চুরি করা মোবাইল তারপর উনি বলেন কোন সমস্যা না হওয়ার আগে মোবাইলটা থানায় দিয়ে আসেন। তখন আমি চেয়ারম্যান মহোদয় কাছে যায় এবং ওনি সরাসরি ওর নাম্বার থেকে এসআই শাহাবুদ্দিনের সাথে কথা বলে বিস্তারিত জেনে নেন। তারপর তারা উভয় পক্ষই একটা সমাধানের চেষ্টা করেন। অবশেষ আজকে চেয়ারম্যান এর আফিসে বসে একটা সমাধান করে দেন এবং রামু থেকে কিছু মানুষ আসলে মোবাইলটা হাতে তুলে দেন আমাদের লক্ষ্যারচরে সম্মানিত চেয়ারম্যান জনাব আলহাজ্ব গোলাম মোস্তফা কাইছার ভাইয়া এবং একটা সুন্দর ভালবাসা উপহার দেন উভয় পক্ষকে, এর জন্য প্রিয় চেয়ারম্যান মহোদয়কে অসংখ্য ধন্যবাদ জানাই।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: