চকরিয়ায় প্রধানমন্ত্রীর জন্মদিনে গণটিকা : রেজিষ্ট্রেশন সম্পন্নকারীদের লাগছেনা ক্ষুদেবার্তা!

নিজস্ব প্রতিবেদক :

দেশনেত্রী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে গণটিকায় অংশগ্রহণ করতে পারবে প্রথম ডোজ প্রত্যাশি রেজিষ্ট্রেশন সম্পন্নকারীরা। তাদের জন্য ওইদিন আর প্রয়োজন হচ্ছেনা ক্ষুদেবার্তার (এসএমএস) শর্তসাপেক্ষ। তবে ক্ষুদে বার্তা পাননি রেজিষ্ট্রেশন সম্পন্ন হয়েছে এমন ব্যক্তিরাই তাদের টিকার নির্দিষ্ট কার্ড প্রদর্শন করে প্রথম ডোজের টিকাটি নিতে পারবেন বলে সাফ জানিয়েছেন চকরিয়া উপজেলা স্বাস্থ্য বিভাগের প্রধান ডাঃ মোহাম্মদুল হক।  


সূত্রে প্রকাশ, আগামী ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভ জন্মদিন। এ উপলক্ষে চকরিয়া উপজেলার ১৮টি ইউনিয়ন ও পৌরসভায় করোনার গণটিকা দেয়া হবে। এতে আগে আসলে আগে পাবেন ভিত্তিতে এ টিকা প্রদান করা হবে। টিকাকার্ড  প্রদর্শন সাপেক্ষে শুধুমাত্র ১ম ডোজ করোনার টিকা প্রদান করা হবে। 


সূত্রে আরো জানা গেছে, কোন অবস্থাতেই রেজিষ্ট্রেশন বিহীন ও কার্ড ছাড়া কাউকে টিকা দেয়া হবে না। যারা ইতিমধ্যে রেজিষ্ট্রেশন সম্পন্ন করে মেসেজের (এসএমএস) জন্য অপেক্ষা করছেন তারা আগামী ২৮ তারিখ স্ব স্ব ইউনিয়ন এবং পৌরসভা কেন্দ্রে গিয়ে ১ম ডোজ সম্পন্ন করার জন্য উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে আহবান জানানো হয়।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: