চকরিয়া উপজেলা যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী ও একুশে আগস্ট কর্মসূচি সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক : 

স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস এবং ২১আগস্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষ্যে চকরিয়া উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে খতমে কুরআন ও আলোচনা সভা চকরিয়া আবাসিক মহিলা কলেজ মিলনায়তনে সম্পন্ন হয়েছে।

বুধবার (২৫আগস্ট) দুপুরে উপজেলা যুবলীগের সভাপতি মো. শহিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কছিরের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন চকরিয়া পেকুয়া আসনের এমপি ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাফর আলম।

আলোচনা সভায় প্রধান বক্তা ছিলেন কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর ও বিশেষ বক্তা ছিলেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেল।

বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফজলুল করিম সাঈদী, চকরিয়া পৌরসভার মেয়র ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর চৌধুরী, জেলা আওয়ামীলীগের সদস্য আমিনুর রশিদ, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম ও সাধারণ সম্পাদক আতিক উদ্দিন।

এসময় সাবেক ছাত্রনেতা হায়দার আলী, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আজিজুল ইসলামসহ অংগ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

 


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: