চকরিয়ায় মাইক্রোবাস পুকুরে ডুবে নারী-শিশুসহ নিহত ৭

শাহরিয়ার মাহমুদ (চকরিয়া টাইমস) : 

কক্সবাজারের চকরিয়ায় নোহা মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী পুকুরে পড়ে ডুবে গিয়ে একই পরিবারের তিনজনসহ নারী ও শিশুসহ ৭জন নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরো ৬জন। রোববার (১৫আগস্ট) সকাল ১০টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ার পৌরসভা ৭নং ওয়ার্ডের পুকপুকুরিয়া এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইছমাইলের স্ত্রী হাজেরা বেগম (৫৫), ডুলাহাজারা ইউনিয়নের ১নং ওয়ার্ডের রাম মাস্টারের ছেলে রতন বিজয় চৌধুরী (৫০), রতন বিজয়ের স্ত্রী মধুমিতা চৌধুরী (৪৫) ও চট্টগ্রামের বাঁশখালী উপজেলা সাধনপুর গ্রামের প্রদীপ রুদ্রের স্ত্রী পূর্ণিমা রুদ্র (৩০), প্রদীপ রুদ্রের ছেলে স্বার্থক রুদ্র (৩) ও প্রদীপ রুদ্রের মা রানী রুদ্র (৬০)। এসময় আরো এক মুসলিম নারীর লাশ উদ্ধার করে উদ্ধারকর্মীরা। তবে তার পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

আহতরা হলো- চট্টগ্রামের বাঁশখালী উপজেলার সাধনপুরের প্রদীপ রুদ্র (৩৫), তার মেয়ে শ্যামলী রুদ্র (৭) ও মনিকগঞ্জ জেলার বাবর আলী (১৮)। বর্তমানে আহতরা চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রোববার সকালে কক্সবাজার থেকে একটি যাত্রীবাহী মাইক্রোবাস চট্টগ্রাম যাচ্ছিলেন। মাইক্রোবাসটি মহাসড়কের চকরিয়ার পুকপুকুরিয়া এলাকা পৌঁছালে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পুকুরে পড়ে ডুবে যায়। এতে ঘটনাস্থলে এক পথচারী নারী ও শিশুসহ ৭জন নিহত হয়। এসময় আহত আরো বেশ কয়েকজন।

মৃত্যুর দুয়ার থেকে ফিরে আসা আহত প্রদীপ রুদ্র বলেন, আমার মা-স্ত্রী ও সন্তানদের নিয়ে রোগি দেখতে কক্সবাজার থেকে মাইক্রোবাসে করে চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার কালিপুর যাচ্ছিলাম। আমাদের বহনকারী মাইক্রোবাসটি চকরিয়ায় পৌঁছালে চালক গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে যাত্রীবাহী গাড়িটি সড়কের পার্শ্ববর্তী পুকুরে পড়ে যায়। ঘটনাস্থলে আমার মা, স্ত্রী ও ছোট্ট ছেলেটি মারা যায়। আমি আর আমার মেয়ে কোন রকম গাড়ি থেকে বের হয়ে প্রাণে বেঁচে যাই।

এদিকে সড়ক দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস.আই সিরাজুল ইসলাম বলেন, কক্সবাজার থেকে ছেড়ে আসা চট্টগ্রাম অভিমুখি যাত্রীবাহি মাইক্রোবাসটি চকরিয়া মহাসড়কের পুকপুকুরিয়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে পাশে থাকা পুকুরে পড়ে যায়। এতে গাড়িটি ডুবে গিয়ে ঘটনাস্থলে নারী ও শিশুসহ সাতজন মারা যায়।

তিনি জানান, আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়িটি জব্দ করা হয়েছে। নিহতদের মধ্যে ছয়জনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। অপর একজন নারীর মরদেহ পরিচয় সনাক্ত না হওয়ায় এখনও পুলিশ ফাঁড়ি হেফাজতে রয়েছে। 



শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: