চকরিয়ায় টমটম গাড়ি ছিনতাইকালে সশস্ত্র দুই যুবক আটক

নিজস্ব প্রতিবেদক : 

চকরিয়ায় টমটম গাড়ি ছিনতাইকালে বন্দুক ও গুলীসহ দুই ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৪আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে চকরিয়া পৌরশহরের থানা রাস্তার মাথা এলাকা থেকে তাদের আটক করা হয়। 

ধৃতরা হলো- কক্সবাজার সদর উপজেলার সিটি কলেজ গেইট এলাকার মো. ইউছুপের ছেলে মো. ইউনুছ (২০) ও মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়নের ৬ ওয়ার্ডের নূর মোহাম্মদের ছেলে মো. রায়হান (২৮)। 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, দুপুর সাড়ে ১২টার দিকে চকরিয়া পৌরসভার মগবাজার এলাকা থেকে টমটম ভাড়া নিয়ে পৌরশহরের চিরিঙ্গায় যাওয়ার সময় থানা রাস্তার মাথায় টমটম চালক মো. হোসেনকে মারধর করে টমটম গাড়ি ছিনতাইয়ের চেষ্টা করে তারা। এসময় টমটম চালক চিৎকার শুরু করলে স্থানীয় লোকজন এগিয়ে এসে দুই ছিনতাইকারীকে ধরে থানা পুলিশে খবর দেয়। পুলিশ এসে তাদের আটক করে। পরে দেহ তল্লাশি করা হলে মহেশখালীর মো. রায়হানের কোমরে বাধা দেশীয় তৈরি একটি এলজি ও ১টি গুলী উদ্ধার করা হয়। 

আটক ছিনতাইকারীরা পুলিশের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সোমবার চকরিয়া থেকে আরো একটি টমটম ছিনতাইয়ের তথ্য দিয়েছে। 

চকরিয়া থানার ওসি শাকের মুহাম্মদ যুবায়ের জানান, আটক দুই ছিনতাইকারীর বিরুদ্ধে পৃথক দুটি মামলা হয়েছে। টমটম মালিক মো. হোসেন বাদী হয়ে দ্রুত বিচার আইনে একটি ছিনতাই মামলা ও পুলিশ বাদী হয়ে অস্ত্র আইনে আরেকটি পৃথক মামলা করেছেন। ধৃতদের আদালতে পাঠানো হয়েছে।  



শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: