সড়ক দুর্ঘটনায় চকরিয়া শপিং কমপ্লেক্সের টেকনেশিয়ান জসিম নিহত

নিজস্ব প্রতিবেদক : 

চকরিয়ার রিংভংয়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় চিরিঙ্গা পৌরশহরের বহুতল ভবন চকরিয়া শপিং কমপ্লেক্সের টেকনেশিয়ান মো. জসিম উদ্দিন (৩০) নিহত হয়েছে। শুক্রবার (১৩আগস্ট) সকাল সোয়া ১১টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের ডুলাহাজারা মালুমঘাট রিংভং এলাকায় অ্যাম্বুলেন্স ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। 

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, উখিয়া পালংখালীর উদ্দেশ্যে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ছেড়ে আসা একটি লাশবাহী অ্যাম্বুলেন্স গাড়ির সাথে চকরিয়া শহর কেন্দ্রিক একটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটর সাইকেল আরোহী টেকনেশিয়ান জসিম উদ্দিন গুরুতর আহত হয়। 

তাকে স্থানীয়রা মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রীস্টান হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত জসিম উদ্দিন চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নোয়াপাড়ার বাসিন্দা খলিল আহমদের ছেলে বলে জানা যায়। 


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: