চকরিয়ায় কয়েকশ আলেম-ওলামা নিয়ে বঙ্গবন্ধুর জন্য কাঁদলেন জাফর আলম এমপি

শাহজালাল শাহেদ (চকরিয়া টাইমস) :

চকরিয়ায় কয়েকশ আলেম-ওলামা নিয়ে মুনাজাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্য অঝোরে কেঁদেছেন চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য জাফর আলম এমপি। এসময় নেতাকর্মীরাও চোখের পানি ফেলেন বিশ্ব বরেণ্য মহান এ মানুষটির জন্য। 

রোববার (১৫আগস্ট) স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস। এইদিন পৌরশহরের থানা রাস্তার মাথা সিস্টেম কমপ্লেক্সেস্থ বঙ্গবন্ধু কর্ণার মিলনায়তনে চকরিয়া উপজেলা ও পৌর আওয়ামীলীগ খতমে কোরআন, দোয়া মাহফিল ও আলোচনা সভা কর্মসূচির আয়োজন করে।


ওই কর্মসূচিসমূহের দোয়া মাহফিলের মুনাজাত পরিচালনা করেন দক্ষিণ চট্টগ্রামের বিশিষ্ট আলেমেদ্বীন মাওলানা হাফেজ বশির আহমদ। এতে বঙ্গবন্ধুর অসামান্য অতুলনীয় ভূমিকা ও অবদানের কথা স্মরণ করে এমপি জাফর আলম নীরবে চোখের পানি ফেলেন। 

শোক দিবসের বর্ণাঢ্য কর্মসূচিতে অংশগ্রহণ করেন জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক লায়ন মো. কমরউদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মেয়র আলমীর চৌধুরী, পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম ও তরুণ আওয়ামীলীগ নেতা আমিনুল করিমসহ দলের অংগ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: