জাতীয় শোক ও গ্রেনেড হামলা দিবস উপলক্ষ্যে চকরিয়া উপজেলা যুবলীগের কর্মসূচি ঘোষণা

নিজস্ব প্রতিবেদক : 

আগামী ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষ্যে বিস্তারিত কর্মসূচী হাতে নিয়েছে চকরিয়া উপজেলা যুবলীগ। এতে জেলা, উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করে বক্তব্য রাখবেন।

এসব কর্মসূচি বাস্তবায়নের মাধ্যমে সফল ও সার্থক করে তুলতে উপজেলা যুবলীগের সর্বস্তরের নেতৃবৃন্দ, উপজেলার আওতাধীন ইউনিয়ন সমুহের সভাপতি/সম্পাদক, আহবায়ক/যুগ্ম আহবায়কসহ নেতাকর্মীদের যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ করেছেন চকরিয়া উপজেলা যুবলীগের চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতি মোহাম্মদ শহিদ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব কাউছার উদ্দিন কছির। নিম্নে কর্মসূচির কার্যক্রম ও সময়সূচি নির্ধারণ করা হয়েছে।

১৫ আগস্টের কর্মসূচি :

১. সকাল ৭টায় কালো ব্যাজ ধারণ, জাতীয় পতাকা অর্ধনমিতকরণ ও কালো পতাকা উত্তোলন।  

২. সকাল সাড়ে ৭টায় উপজেলা বঙ্গবন্ধু চত্ত্বরে মহান স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ।

৩. সকাল ১০টায় চকরিয়া থানা রাস্তার মাথাস্থ সিস্টেম কমপ্লেক্স বঙ্গবন্ধু কর্ণার মিলনায়তনে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ১৫ আগস্টে বঙ্গবন্ধুসহ নিহত সকল শহীদগণের স্মরণে আয়োজিত মিলাদ ও দোয়া  মাহফিল এবং আলোচনা সভায় অংশগ্রহণ। 

২১ আগস্টের কর্মসূচি :

১. দুপুর ২টায় বৃক্ষ রোপন।

২. বিকাল সাড়ে ৫টায় দুস্থ মানুষের মাঝে খাবার বিতরণ।  

৩. ১৫ ও ২১ আগস্টে নিহত শহীদদের স্মরণে আগামী ২৩শে আগস্ট বিকাল ৩টায় চকরিয়া আবাসিক মহিলা কলেজ মিলনায়তন আলোচনা সভা অনুষ্ঠিত হবে। চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতি মোহাম্মদ শহিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব কাউছার উদ্দিন কছিরের সঞ্চলনায় আলোচনা সভায় প্রধান অতিথি থাকবেন চকরিয়া-পেকুয়া আসনের এমপি আলহাজ্ব জাফর আলম। বিশেষ অতিথি থাকবেন কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর। প্রধান বক্তার আলোচনা পেশ করবেন কক্সবাজার জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেল।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: