চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় ইসলামী ব্যাংকের দুই কর্মকর্তা হতাহত

শাহরিয়ার মাহমুদ রিয়াদ (চকরিয়া টাইমস) : 

চকরিয়ার শাহারবিলে মালবাহী একটি কার্ভাড ভ্যানের ধাক্কায় মোটর সাইকেল আরোহী মোজাম্মেল হক নামে একজন ইসলামি ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছে। এতে আহত হয়েছে সাথে থাকা সালাউদ্দিন নামে আরো একজন কর্মকর্তা। দুজনই ইসলামী ব্যাংক চকরিয়া শাখার আরডিএস প্রকল্পের স্টাফ। বৃহস্পতিবার (১৯আগস্ট) বিকালে দিবসের অফিস সময় শেষ করে বাড়ি ফেরার পথে শাহারবিল ইউনিয়ন পরিষদের সামনে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকালে ব্যাংকের দাপ্তরিক কাজ শেষ করে চকরিয়া শহর থেকে মহেশখালীর উদ্দেশ্যে মোটর সাইকেল যোগে বাড়ি ফিরছিলেন মোজাম্মেল হক ও মো. সালাহউদ্দিন। পথিমধ্যে শাহারবিল পরিষদের পাশে কাভার্ড ভ্যানের সজোরে ধাক্কায় দুই আরোহীসহ সাইকেলটি দুমড়ে মুছড়ে যায়। 

এসময় চাপা পড়ে মহেশখালী উপজেলা হোয়ানক ইউনিয়নের পানিরছড়া গ্রামের আবুল হাসেমের ছেলে মোজাম্মেল হক ঘটনাস্থলে মারা যায়। সাথে থাকা অপর আরোহী নিহতের সহকর্মী সালাহউদ্দিন গুরুতর আহত হয়। ঘটনার পর স্থানীয়রা তাদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আহতের অবস্থাও আশংকাজনক বলে সূত্রের দাবি। এ রিপোর্ট লেখা পর্যন্ত হতাহতের মৃত ও জীবিত দেহ চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেই রয়েছে। 


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: