তিন হাজার বানভাসি পরিবারের মাঝে চকরিয়া দক্ষিণ জামায়াতের খাবার বিতরণ

নিজস্ব প্রতিবেদক : 


জামায়াতে ইসলামী চকরিয়া উপজেলা দক্ষিণের উদ্যোগে শনিবার (৩১জুলাই) উপজেলার উপকূলীয় এলাকা ঢেমুশিয়া ও পশ্চিম বড়ভেওলা ইউনিয়নের বানভাসি ৩হাজার পরিবারের মাঝে রান্না করা খাবার (ত্রাণ) বিতরণ করা হয়েছে। 

এতে নেতৃত্ব দেন চকরিয়া উপজেলা দক্ষিণ জামায়াতের আমীর ও ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী জননেতা মাওলানা মুহাম্মদ মোজাম্মেল হক। তিনি ত্রাণ বিতরণ কার্যক্রম উদ্বোধনকালে দুর্গত মানুষের পাশে দাঁড়াতে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানিয়ে বলেন, জামায়াতে ইসলামী দেশের যে কোন দুর্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। বিপন্ন মানবতার মানবিকতা প্রতিষ্ঠায় সংগঠনটি অগ্রণি ভূমিকা পালন করে আসছে। 


জামায়াত নেতা মোজাম্মেল হক বলেন এরই ধারাবাহিকতায় করোনার কঠোর লকডাউনে গৃহবন্দীর পাশাপাশি প্রাকৃতিক দুর্যোগ বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মুখে দুমুটো আহার তুলে দিয়ে হাসি ফোটাতে আজও জামায়াতে ইসলামী এগিয়ে এসেছে। তিনি জামায়াতের পক্ষ থেকে এ ধারা অব্যাহত রাখতে সকলের আন্তরিক সহযোগিতা ও দোয়া কামনা করেন। 

এসময় উপজেলা দক্ষিণ জামায়াতের সাংগঠনিক সম্পাদক ফরিুল আলম, জামায়াত নেতা ওমর আলী, ঢেমুশিয়া ইউনিয়ন সভাপতি ও চেয়ারম্যান পদপ্রার্থী হোসনে মোবারক, সেক্রেটারি মো. শাহ আলম, পশ্চিম বড়ভেওলা সভাপতি আবদুল কাদের, তরুণ শিক্ষাবিদ মফিজুর রহমান, ওমর আজম প্রমুখ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: