চকরিয়ায় লকডাউনে প্রতিদিন বিনামূল্যে সবজি দিবে ছাত্রলীগ নেতা আরহান মাহমুদ রুবেল

শাহজালাল শাহেদ (চকরিয়া টাইমস) :

বৈশ্বিক মহামারী করোনার সংক্রমণ রোধে সর্বাত্মক লকডাউন বাস্তবায়নে চকরিয়ায় ছাত্রলীগ নেতা আরহান মাহামুদ রুবেলের উদ্যোগে বিনামূল্যে সবজি বিতরণ কর্মসূচি শুরু হয়েছে। হত দরিদ্র ও গরীবসহ অসহায় পরিবারগুলোর মানবিক সহায়তায় এ কার্যক্রম চালু করা হয়।

বুধবার (৭জুলাই) বিকাল ৫টায় চকরিয়া গ্রামীণ সেন্টারস্থ গ্রামীণ ব্যাংকের সামনে এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ শামসুল তাবরীজ। 

বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জামাল উদ্দিন জয়নাল ও পৌরসভা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান। এসময় উপজেলা ছাত্রলীগ নেতা আসিবুল হাসনাত রাফিসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

বিনামূল্যে বাজার বিতরণের আয়োজক ছাত্রলীগ নেতা আরহান মাহমুদ রুবেল বলেন, করোনার এই সংকটে অসহায় মানুষগুলো মানববের জীবন যাপন করছে। দেশের যে কোন দুর্যোগ মুহুর্তে সংকট উত্তরণে ছাত্রলীগ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। এরই ধারাবাহিকতায় চকরিয়া উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি ছাত্রনেতা এস.এম সাদ্দাম হোসাইনের নির্দেশনায় অসহায় ছিন্নমূল মানুষের মাঝে বিনামূল্যে সবজি বিতরণের উদ্যোগ নিয়েছি। 

তিনি বলেন, যতদিন লকডাউন থাকবে সরকারকে সহযোগিতায় সর্বাত্মক লকডাউন বাস্তবায়নে ততদিন পর্যন্ত আমার প্রচেষ্টায় বিনামূল্যে নিত্য প্রয়োজনীয় এই সবজি বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: