ডুলাহাজারায় বন্যা দুর্গত ৩শ’ পরিবারের মাঝে জামায়াতের ত্রাণ সামগ্রি বিতরণ

নিজস্ব প্রতিবেদক : 

চকরিয়া উপজেলা দক্ষিণ জামায়াতে ইসলামীর উদ্যোগে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নে ৩শ’ বন্যা দুর্গত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রি বিতরণ করা হয়েছে। 

বৃহস্পতিবার (২৯জুলাই) এতে নেতৃত্ব দেন উপজেলা দক্ষিণ জামায়াতের আমীর ও ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী বিশিষ্ট সমাজসেবক মাওলানা মুহাম্মদ মোজাম্মেল হক। এসময় জামায়াত নেতা মাস্টার শহিদুল ইসলামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

ত্রাণ বিতরণকালে উপজেলা আমীর মাওলানা মোজাম্মেল হক বলেন, জামায়াতে ইসলামী দেশের যে কোন দুর্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। বিপন্ন মানবতার মানবিকতা প্রতিষ্ঠায় সংগঠনটি অগ্রণি ভূমিকা পালন করে আসছে। এরই ধারাবাহিকতায় করোনার কঠোর লকডাউনে গৃহবন্দীর পাশাপাশি প্রাকৃতিক দুর্যোগ বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের  সহায়তায় আজও জামায়াতে ইসলামী এগিয়ে এসেছে। তিনি জামায়াতের পক্ষ থেকে এ ধারা অব্যাহত রাখতে সকলের আন্তরিক সহযোগিতা ও দোয়া কামনা করেন।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: