পেকুয়ায় সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ তিন সন্তানের জনক সেই ছৈয়দ আলম মারা গেছেন

নিজস্ব প্রতিবেদক : 

পেকুয়ায় সিএনজি গাড়ির গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৩সন্তানের জনক সেই ছৈয়দ আলম (৩৫) মারা গেছেন। অবশেষে দেড় সপ্তাহ (১১দিন) মৃত্যু যন্ত্রণায় কাতরাতে কাতরাতে সোমবার (১২জুলাই) রাত ৮টার দিকে রাজধানী ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

গত শুক্রবার ২ জুলাই দুপুর একটার দিকে পেকুয়া উপজেলার আলহাজ কবির আহমদ চৌধুরী বাজারের জনৈক রুহুল আমিনের গ্যারেজে সিএনজিচালিত একটি অটোরিকশার গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ঘটে। এসময় ৭জন গুরুতর আহত হয়।  তন্মধ্যে ছৈয়দ আলম ব্যাপকভাবে দগ্ধ হন। তিনি ওই গ্যারেজ টেকনেশিয়ান শ্রমিক হিসেবে কাজ করতেন। বিস্ফোরণের আগে তিনি ওই সিলিন্ডারের ত্রুটি নিয়ে কাজ করছিলেন। 

স্থানীয় সূত্রে প্রকাশ, শরীরের ৬৫ভাগ দগ্ধ হওয়া গুরুতর আক্রান্ত ছৈয়দ আলমকে তাৎক্ষণিক প্রাথমিক চিকিৎসা শেষে আর্থিক দৈন্যতার কারণে বাড়িতে রাখা হয়। পরিবারে তার স্ত্রী ও ৩সন্তান ছাড়া আর কেউ নেই। পরে বিভিন্নজনের সহযোগিতায় তাকে প্রথমে চট্টগ্রাম ও তারপর নিয়ে যাওয়া হয় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে। সেখানে ভর্তি করা হয়। ওই ঘটনায় আহত আরো ছয়জন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 

নিহত ছৈয়দ আলম উখিয়া উপজেলার বালুখালী গ্রামের বাসিন্দা মোহাম্মদ হোসেনের ছেলে। তিনি দীর্ঘ ৬/৭বছর ধরে পেকুয়া সদর ইউনিয়নের ভোলাইয়াঘোনা গ্রামে ভাড়া বাসায় বসবাস করছিলেন।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: