বান্দরবানে ২ হাজার কর্মহীন পেল প্রধানমন্ত্রীর উপহার

ইসমাইলুল করিম, বান্দরবান :

সারাদেশে ন্যায় করোনা মোকাবেলায় বান্দরবানে কর্মহীন হয়ে পড়া দুস্থ অসহায় পরিবার মাঝে প্রধানমন্ত্রী উপহার ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

১৬ জুলাই২১ইং শুক্রবার সকালে বান্দরবান জিমনেসিয়াম হলে জেলা পরিষদ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্তিত থেকে প্রধানমন্ত্রী ত্রাণ সামগ্রী বিতরণ করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এই সময় করোনা ভাইরাসে প্রাদুর্ভাব অসহায় ও কর্মহীন হয়ে পড়া ২ হাজার দুঃস্থ পরিবার মাঝে প্রধানমন্ত্রী উপহার প্রদান করা হয়। এই সময় পার্বত্য মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী বান্দরবানে জেলা প্রশাসন, জেলা পরিষদ, পৌরসভা, ইউনিয়ন পরিষদের মাধ্যমে কর্মহীন মানুষের ঘরে ঘরে প্রধানমন্ত্রীর উপহারের প্যাকেট ১০ কেজি করে চাল পৌছে দেয়ার ব্যাবস্থা করা হয়েছে।
তিনি আরো বলেন, করোনাকালীন সরকার বিভিন্ন পদক্ষেপ গ্রহনে কর্মসুচী হাতে নিয়ে আসছে। সেই সাথে এই লকডাউনে সরকার থেকে সাধারণ মানুষকে সহায়তা পাঠানো হয়েছে। তিনি সকল জনসাধারনের প্রতি অনুরোধ করেন সরকারি স্বাস্থবিধি মেনে সচেতন হতে এবং শাররীক কোন উপসর্গের ডাক্তারের পরামর্শ গ্রহণ করতে।। অনুষ্টানে অতিরিক্ত পুলিশ সুপার অশোক পাল, এলা পরিষদ সদস্য মোজাম্মেল হক।বাহাদুর, সদস্য লক্ষিপদ দাশ,রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারী অমল কান্তি দাশ, জেলা পরিষদ সদস্য তিতিম্যা মারমা, সহ জেলা প্রশাসন ও বিভিন্ন সরকারি অফিসের উর্ধতন কর্মকর্তা সাংবাদিক ও প্রিন্ট ও ইলেক্ট্রনিকস মিডিয়ার গণমান্যব্যক্তি বর্গ উপস্তিত ছিলেন।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: