হারবাং বাস স্টেশন জামে মসজিদের খতিব ইসলামী ব্যাংক কর্মকর্তা দিদারুল ইসলামের ইন্তিকাল

শাহজালাল শাহেদ (চকরিয়া টাইমস) : 

চকরিয়ার হারবাং বাস স্টেশন জামে মসজিদের খতিব ও ইসলামী ব্যাংক কর্মকর্তা তরুণ আলোচক মাওলানা এম.এম দিদারুল ইসলাম নিজামী (৩৪) ইন্তিকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। তিনি বেশ কিছুদিন যাবৎ জ্বর, কাশি, হার্টের সমস্যা, ফুসফুস, কিডনিসহ বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন। 

শনিবার (২৪জুলাই) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ঢাকা ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি মৃত্যুকালে স্ত্রী ও একমাত্র কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

তরুণ ইসলামী চিন্তাবিদ দিদারুল ইসলাম নিজামী হারবাং ইউনিয়নের ৮নং ওয়ার্ড ভান্ডারীরডেবা মসজিদুল বাইতুল্লাহ জামে মসজিদের পেশ ইমাম‌ ও খতিব মাওলানা মুহাম্মদ ইউসুফের বড় মেয়ের জামাই। 

তিনি আধুনগর ইসলামিয়া কামিল মাদরাসা থেকে ধারাবাহিকভাবে আলিম, ফাজিল ও চুনতি হাকিমিয়া কামিল মাদরাসা থেকে কৃতীত্বের সাথে কামিল সম্পন্ন করেন।  

এদিকে একাধিক সূত্রে জানা গেছে, আজ মাগরিবের নামাজের পর চট্টগ্রাম জেলার লোহাগাড়া থানায় আধুনগর ইউনিয়নের নুর মোহাম্মদ সিকদারপাড়ায় মাওলানা দিদারুল ইসলাম নিজামীর নামাযে জানাযা অনুষ্ঠিত হবে। পরে তার লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: