বদরখালী সাহিত্য-সংস্কৃতি সংসদের পরিচালনা কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক :

চকরিয়া বদরখালী সাহিত্য-সংস্কৃতি সংসদের নতুন পরিচালনা কমিটি গঠিত হয়েছে। এ নিয়ে বৃহস্পতিবার (২২জুলাই) বদরখালী এম.এস ফাজিল (ডিগ্রী) মাদরাসা মিলনায়তনে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। 

সভায় সভাপতিত্ব করেন সংসদের প্রতিষ্ঠাতা ও বর্তমান উপদেষ্টা ঢাকা এডিশনাল সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আবু তাহের (পিপিএম)। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংসদের প্রতিষ্ঠাতা বর্তমান উপদেষ্টা জাহাঙ্গীর আলম, সঞ্চয় প্রকল্পের আহবায়ক তাফসীরুল হক, সাহিত্য কমিটির আহ্বায়ক সাইফুল মুস্তাফা, মোহাম্মদ সাইফুদ্দিন, এ.এইচ.এম জুনায়েদ, শিবলী নোমান, আব্দুর রহিম, মোহাম্মদ নুরুন্নবী, মোহাম্মদ নাঈম উদ্দিন, হাফেজ মোহছেন আলী প্রমুখ ব্যক্তিবর্গ।

উক্ত সভায় উপস্থিত সকলের সম্মতিক্রমে মনোনয়নভিত্তিক এ.এইচ.এম জুনাইদকে সভাপতি, মোহাম্মদ নুরুন্নবী সম্পাদক ও মোহাম্মদ শিবলী নোমানকে অর্থ সম্পাদক করে আগামী এক বছরের জন্য ৬সদস্য বিশিষ্ট সঞ্চয় প্রকল্পের একটি কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য পদের কর্মকর্তারা হলেন সহ-সভাপতি মোহাম্মদ সাইফুদ্দিন, প্রচার সম্পাদক এস.এম.বি বাবর ও কার্যকরী সদস্য মোহাম্মদ তাফসীরুল হক।

নতুন কর্মকর্তাগণ সংগঠনের সমৃদ্ধি ও মর্যাদা রক্ষায় সকলের আন্তরিক সহযোগিতা ও দোয়া কামনা করেন।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: