চকরিয়ার কৈয়ারবিলের তরুণ সমাজসেবক মামুনুর রশিদ মামুন ফুলেল ভালবাসায় সিক্ত

স্টাফ রিপোর্টার : 


চকরিয়ার ৩নং কৈয়ারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ইসলামনগরের কৃতি সন্তান তরুণ সমাজসেবক ও শিক্ষানুরাগি মামুনুর রশিদ মামুন কৈয়ারবিল ইউনিয়নবাসীর ফুলেল ভালবাসায় সিক্ত হয়েছেন। মঙ্গলবার (২২জুন) বিকাল ৩টায় প্রবাসে (দুবাই) কর্মজীবন শেষে দেশে ফিরলে বর্ণাঢ্য এ সংবর্ধনার আয়োজন করে সর্বস্তরের জনসাধারণ।

কৈয়ারবিলের ইসলামনগর তরুণ ঐক্য পরিষদ, ইসলামনগর ছাত্র ফোরাম, ইসলামনগর সমাজ কল্যাণ পরিষদ, খীলছাদক ১নং ওয়ার্ড়, দক্ষিণ খীলছাদক ২নং ওয়ার্ড়, দ্বীপকুলপাড়ার সর্বস্তরের জনসাধারন, শেখ রাসেল স্মৃতি সংসদ ইসলামনগর, ছোয়ালিয়াপাড়ার জনসাধারন, কৈয়ারবিল ইউনিয়ন ছাত্রলীগ, কৈয়ারবিল ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দের নেতৃত্বে বেশকটি সামাজিক সংগঠনের ব্যানারে মামুনুর রশিদ মামুনকে সংবর্ধনা প্রদান করা হয়।

মঙ্গলবার বিকাল ৩টার দিকে তিনি চকরিয়ার হারবাং ইনানী রিসোর্ট প্রাঙ্গণে এসে পৌঁছালে মোটরসাইকেলসহ কয়েক’শ গাড়ির সমন্বয়ে বিশাল গাড়ি বহর নিয়ে তাকে ফুলেল শুভেচ্ছায় বরণ করেন এলাাকার মুরব্বী, বন্ধু-স্বজনসহ সর্বস্তরের লোকজন। ইনানী থেকে নিজ ইউনিয়ন কৈয়ারবিলবাসীর সাথে সালাম ও শুভেচ্ছা বিনিময় করতে এলাকায় ছুটে যান সমাজসেবক মামুন। তিনি বরইতলী হয়ে কৈয়ারবিল ইউনিয়নের খোজাখালী ও হাসিমারকাটা দিয়ে কৈয়ারবিল স্টেশন হয়ে ইসলামনগর স্টেশনে সর্বশেষ পথসভায় যোগদান করেন। তিনি তিনটি পথসভায় সংক্ষিপ্ত পরিসরে বক্তব্য রাখেন।


 সংবর্ধিত অতিথির বক্তব্যে চেয়ারম্যান পদপ্রার্থী মামুনুর রশিদ মামুন বলেন, কৈয়ারবিলবাসীর আবেগ-ভালবাসার এ সংবর্ধনার কাছে আমি আজীবন ঋণী হয়ে থাকবো। আমি এ ভালবাসা আমার মহৎ উদ্যোগ ও পরিকল্পনার মাধ্যমে এলাকাবাসীর জন্য উৎসর্গ করতে চাই। এ জন্য প্রয়োজন আপনাদের দোয়া ও সমর্থন। আপনারা আপনাদের সন্তানকে বরণে আন্তরিক ছিলেন; যার প্রমাণ আপনাদেরই উপস্থিতি। তিনি সকলের কাছে কৃতজ্ঞা প্রকাশ করে বলেন, আমি আপনাদের সেবায় খাদেম হতে চাই। মহান আল্লাহর রহমতে কোন বাঁধা আপনাদের এ ভালবাসাকে দমিয়ে রাখতে পারবেনা। আপনাদের ভালবাসা নিয়ে সকল বাঁধা মোকাবিলার মাধ্যমে জনকল্যাণে নিজেকে নিবেদিত করতে নির্বাচন করে যাবো। আমার সামাজিক দায়বদ্ধতা থেকে জনকল্যাণে যে সেবা করে এসেছি; আমি তা চেয়ারম্যান হলেও থাকবে, না হলেও অব্যাহত থাকবে।

তরুণ সমাজসেবক মামুনুর রশিদ বলেন, মাদকমুক্ত সমাজ গঠনে বেকারত্ব দূরীকরণের বিকল্প নেই। সেই বেকারত্ব দূরীকরণে এলাকার কর্মহীন মানুষের জন্য পরিকল্পিত উদ্যোগের মাধ্যমে কর্মসংস্থান গড়ে তোলা হবে। যার মাধ্যমে একটি মডেল ইউনিয়ন রূপান্তরিত করতে আপ্রাণ চেষ্টা অব্যাহত থাকবে। আমি আশার কথায় মানুষকে ভাসিয়ে দেবো না; বাস্তবে পরিণত করার মাধ্যমে সমাজের অবহেলিত মানুষের অর্থনৈতিক দৈন্যতা নিরসণে অগ্রণি ভূমিকা পালন করে যাবো ইনশা’আল্লাহ। সংবর্ধনা অনুষ্ঠানে স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও এলাকার মুরব্বীসহ সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।



শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: