চকরিয়া উপজেলা আনসার ও ভিডিপির বৃক্ষরোপণ অভিযান : ২২১ গ্রামে ৪৪২টি চারাগাছ বিতরণ

শাহজালাল শাহেদ (চকরিয়া টাইমস) :

চকরিয়া উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে উপজেলার ২২১টি গ্রামে বৃক্ষরোপণ অভিযান কর্মসূচি সম্পন্ন হয়েছে। 

রোববার (২৭জুন) উপজেলা পরিষদ প্রাঙ্গণে উপজেলা আনসার ও ভিডিপি অফিসার গণেশ যাদবের সার্বিক তত্ত্বাবধানে বৃক্ষরোপণ কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ শামসুল তাবরীজ। তিনি আনসার সদস্য ও সদস্যাদের মাঝে বেশকটি গাছের চারা বিতরণের মাধ্যমে এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এসময় উপজেলা আনসার ও ভিডিপি’র প্রশিক্ষিতা সাইফুন নাহার, উপজেলা আনসার প্লাটুন কমান্ডার মোক্তার আহমদ প্রমুখ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, উপজেলার ২২১টি গ্রামে একসাথে এ কর্মসূচি পালিত হয়। প্রত্যেক গ্রামের জন্য ২টি করে ৪৪২টি চারাগাছ বিতরণ করা হয়। এসব চারাগাছ উপজেলা আনসার ও ভিডিপি’র ইউনিয়ন পর্যায়ের দলনেতা ও দলনেত্রীসহ গ্রামভিত্তিক সদস্য-সদস্যাদের হাতে তুলে দেওয়া হয়।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: