স্বপদে বহাল থাকায় চকরিয়ায় জাফর আলম এমপি ও জাহেদুল ইসলাম লিটুকে সংবর্ধনা

স্টাফ রিপোর্টার : 


চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম এমপি ও চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটুকে স্বপদে বহাল রাখায় দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় কমিটিকে কৃতজ্ঞতা ও সাধুবাদ জানিয়ে চকরিয়ার হারবাং ইনানী রিসোর্ট চত্ত্বরে এক গণসংবর্ধণা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৬জুন) বিকাল ৩টায় চকরিয়া ও পেকুয়া উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা এ সংবর্ধনার আয়োজন করে। এতে গণমানুষের ফুলেল ভালবাসায় সিক্ত হন আলহাজ্ব জাফর আলম এমপি ও জাহেদুল ইসলাম লিটু।

বুধবার বিকালে হাজার হাজার মানুষের উপস্থিতিতে অনুষ্ঠিত গণসংবর্ধনায় সভাপতিত্ব করেন মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের সভাপতি পশ্চিম বড়ভেওলা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম চৌধুরী বাবলা।

 সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব জাফর আলম এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জেলা পরিষদ সদস্য লায়ন কমরুদ্দীন আহমেদ, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এস.এম জাহাঙ্গীর আলম বুলবুল, চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, পেকুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, পেকুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম, সহ-সভাপতি সাংবাদিক জহিরুল ইসলাম, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আবু মুছা ও সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, পৌরসভা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ওয়ালিদ মিল্টন, পৌরসভার নেতা তপন কান্তি দাশ, পৌরসভার প্যানেল মেয়র বশিরুল আইয়ুব, কাকারার শওকত ওসমান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইশতিয়াক আহমদ জয়, চকরিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কছির, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এইচ.এম শওকতসহ অংগ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সংবর্ধনা সভায় নেতৃবৃন্দ বলেন, আওয়ামীলীগের রাজনীতিকে সমৃদ্ধ করতে অনৈক্যের সংস্কৃতির বিনাশ ঘটিয়ে মাঠের কর্মীদের সুসংগঠিত করেন একজন জানবাজ নেতা জাফর আলম এমপি। তারই সুদক্ষ নেতৃত্বে আজ চকরিয়া ও পেকুয়া উপজেলায় বঙ্গবন্ধু আদর্শের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ। একটি কুচক্রি মহলের ইন্দনে নেতাকর্মীদের বিভাজনের রাজনীতি চর্চায় ঠেলে দিয়েছে মীর জাফরের অনুসারিরা। তাই বিভাজনের রাজনীতি থেকে ঐক্য গড়ার কারিগর জাফর আলম এমপি'র নেতৃত্বের কোনও বিকল্প নেই বলে মত প্রকাশ করেন নেতৃবৃন্দ। 

সংবর্ধিত অতিথির বক্তব্যে জাফর আলম এমপি বলেন, চকরিয়া-পেকুয়ায় আমার সাথে ষড়যন্ত্র করে কেউ পার পাইনি। ষড়যন্ত্রকারীরা গণমানুষের ভালবাসার কাছে হেরে গিয়েছে। তার প্রমাণ আজকের সংবর্ধনা সভায় হাজার হাজার নেতাকর্মীর উপস্থিতি। তিনি বলেন, আমার প্রতি কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দের ইতিবাচক ধারণা থাকায় আমাকে যথেষ্ট সহযোগিতা ও সমর্থন করেছেন। এরই ফলশ্রুতিতে আবারও বীর ভেসে চকরিয়া-পেকুয়া উপজেলার সর্বজনসাধারণের দোয়ায় সকলের ভালবাসায় সিক্ত হলাম। আমি আপনাদের এই আবেগ-উচ্ছ্বাসের কাছে ঋণী। গণমানুষের এ ভালবাসা চকরিয়া-পেকুয়াবাসীকে উৎসর্গ করলাম।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: